বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনা দুইজন নিহত

বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনা দুইজন নিহত

বরিশাল রিপোর্ট ডেস্কঃ বরিশাল-পটুয়াখালী  মহাসড়কে পিকআপভ্যান ও কাভার্ডভ্যানের সংঘর্ষে  বাকেরগঞ্জে  মোটরসাইকেলের দুই অরোহী নিহত হয়েছেন।

সোমবার (০৩ এপ্রিল) বিকেলে বাকেরগঞ্জ উপজেলার যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলো- মোটরসাইকেল চালক ফেরদৌস ও আরোহী কবির চৌকিদার (৫৫)। নিহত কবির চৌকিদার পটুয়াখালী জেলার রাঙাবালী উপজেলার আমলিবাড়িয়া গ্রামের বাসিন্দা ও ফেরদৌস স্থানীয়ভাবে ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বলেন, কবির চৌকিদার তার চাচাতো ভাই হাসান চৌকিদারের সঙ্গে ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে বরিশালের উদ্দেশে রওনা দেন। তাদের পাশাপাশি বরিশালের উদ্দেশে যাচ্ছিল একটি পিকআপভ্যান।

বাকেরগঞ্জ যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পৌঁছালে পটুয়াখালীগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে পিকআপভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যানটি ঘুরে গিয়ে মোটরসাইকেলেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কবির চৌকিদারের মৃত্যু হয়।

মরদেহটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে জানিয়ে তিনি আরও বলেন, আহত মোটরসাইকেল চালক ফেরদৌস ও নিহতের চাচাতো ভাই হাসানকে উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় চালক ফেরদৌসের মৃত্যু হয়।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, নিহত ফেরদৌসের মরদেহ রাতেই স্বজনরা নিয়ে গেছে।

এদিকে দুর্ঘটনার পর পিকআপভ্যানটি রেখে সেটির চালক পালিয়ে গেলেও কাভার্ডভ্যানসহ পালিয়েছে তার চালক।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana